রবিবার, ১৭ মে, ২০২০

অপূর্ব - নাজিয়ার বিবাহ বিচ্ছেদ

অপূর্ব এমন একটি নাম যেটা বর্তমান জেনারেশনে  এমন মানুষ খুব কমই আছে যারা চিনে না। বাংলাদেশের তুমুল জনপ্রিয় ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। নয়  বছর সংসারের পর  স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ ঘটে। 

তাদের বিচ্ছেদের ঘটনা  গণমাধ্যম কে নিশ্চিত করে অদিতি। কিন্তু কেন বিচ্ছেদ হয়েছে তার কোন কারন বলেন নি অদিতি। তিনি জানায় ব্যক্তিগত বিষয়  নিয়ে কিছু বলতে চাই না, ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত থাকুক। অপূর্ব-অদিতির সাংসারিক জীবনে   তাদের আয়াশ নামে একপুত্র সন্তান রয়েছে। অদিতি কে যেন কেউ ভাবী  না ডাকে সে জন্য তিনি নিজেই তার ফেসবুক ওয়ালে একটা পোস্ট করেন। যাতে ক্যাপশন লিখা ছিলো- *আমাকে ‘ভাবী’ ডাকা বন্ধ করুন সবাই!*

আয়াশ এখন কার কাছে  থাকবে, গণমাধ্যমের এমন। প্রশ্ন এড়িয়ে যান অদিতি,তিনি এখন এসব বলতে রাজি নন। এদিকে অপূর্ব কে গণমাধ্যম বার বার ফোনে চেষ্টা করেও পায় নি। জানা যায়,  এ বছরের  প্রথম দিকে অদিতি - অপূর্বের বিচ্ছেদ ঘটে। তবে কেন বিচ্ছেদ হলো তা  এখন পর্যন্ত কেউ বলে নি। 

অন্য দিকে তাদের বিচ্ছেদের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর অপূর্ব কে নিয়ে ব্যাপক সমালোচনা করেন তার ভক্ত সহ অন্যান্য রা। অনেকে অপূর্ব কে বয়কট করেছেন। অনেকে মন্তব্য করেছেন আয়াশের কথা ভেবে তারা আবার এক হওয়া উচিত। 


শেয়ার করুন