সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

দেশে সব চোর আওয়ামীলীগে?

সারা বিশ্ব যখন থমকে গেছে করোনা ভাইরাসে। ঠিক মে সময়ে দেশে ত্রানের চাল চুরি করতে ব্যস্তি আওয়ামীলীগের চেয়ারম্যান মেম্বার রা। অন্য অন্য দেশে যখন সবাই সবাই কে সাহায্যের হাত বাড়িয়ে তিচ্ছে বাংলাদেশে তারা লুটে নিচ্ছে জনগণের টাকা। আবার কিছু কিছু জায়গায় দেখা যাচ্ছে দলীয় লোক ছাড়া কাউকে ত্রান দিচ্ছে না।
পুরো বিশ্বে হচ্ছে মানবতা আর বাংলাদেশে রাজনৈতি না করলে ত্রান ও পাবে না। তবে অনেকে মন্তব্য করছে! সব চোর আওয়ামীলীগ , আবার সব আওয়ামীলীগ চোর না। কিন্তু কথা টা সত্য প্রমান হয়েছে ইতিমধ্যে।  এই পর্যন্ত যত চুরির খবর পাওয়া গেছে সবই হচ্ছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। 


 আরো পড়ুন - ভালোবাসার গল্প ১৮+


তাদের গ্রেফতার করলেও হচ্ছে না তাদের বিচার,এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। কেউ কেউ মন্তব্য করছে আঃলীগের রাজনৈতি করলে বিচার হয় না। কিন্তু অন্য দলের হলে সাথে সাথে বিচার শুরু হয়। এবং সাজা হয়।

এই পর্যন্ত প্রায় লোক কে দেখে গেছে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করতে। সবই হচ্ছে চোর দের বিচার নিয়ে। কারন এসব চোর দের কারনে প্রধানমন্ত্রীর সম্মান ক্ষুণ্ণ হচ্ছে। অতীতে এবং বর্তামানে হয়েছে এবং সামনেও হবে আশা করা যায়। কিন্তু কোন বিচার কাজ করছে না এদের বিরুদ্ধে।

যুগান্তর নিউজ /
সারাদেশ।


   বিশেষ বিজ্ঞাপন, আপনারা যদি কেউ কোন বিজ্ঞাপন দিতে চান তাহলে  যোগাযোগ করুন ইমেল ঠিকানায় - h18121651@gmail.com

অথবা ফেসবুকে যোগাযোগ করতে পারেন- আমাদের পেজে ক্লিক করুন।

আমাদের দৈনিক ভিজিটর আসে ২০ হাজার প্লাস। আর যদি বিজ্ঞাপন দিতে চান তাহলে যোগাযোগ করুন প্রতি ১০০০ ভিজিটর মাত্র ২০০ টাকা।

শেয়ার করুন