শনিবার, ১১ এপ্রিল, ২০২০

সারাদেশ চাল দূর্নীতিবাজ শুধু আওয়ামীলীগ নেতারা??

অনলাইন ডেস্কঃ করোনা ভাইরাসে সারা বিশ্ব যখন থমকে গেছে তখন অসহায় মানুষ গুলো যেন আরো অসহায় হয়ে গেছে। তেমনি বাংলাদেশেও সারাদেশ
যখন লকডাউন করেছে তখন সরকারের থেকে বাজেট করা হলো ৭৫ হাজার ৭ কোটির বেশি টাকা, দেখা যাচ্ছে এই টাকার ১০০ ভাগের ৯৮ ভাগ চুরি হয়ে যাচ্ছে। যার কারনে খাবার না পেয়ে কেউ আত্মহত্যা করছে । কিন্তু মন্ত্রী বলছে কারো ঘরে খাবার নাই।এমন তথ্য পাই নি এখনো। এদিকে সারাদেশে এ পর্যন্ত যত জায়গায় সরকারি চাল গিয়েছে প্রত্যেক জায়গা থেকে চুরি হয়েছে। অবাক করার মতো তথ্য হচ্ছে যারা চুরি করে তারা সবাই আওয়ামীলীগ নেতা। এর বাইরে অন্য কোন দলের নেতাকর্মী নেই, এই নিয়ে ক্ষোভে আছেন সাধারণ জনগণ।
কেউ কেউ বলছে আওয়ামীলীগ চোর ছাড়া ভালো রাজনৈতি করার লোক নেই।কেউ কেউ আবার প্রধানমন্ত্রীর দোষ দিচ্ছে ,কারন এসব চোর দূর্নীতিবাজ দের কে নেতৃত্ব দেন তিনি। আর এদেশের বিরুদ্ধে কোন প্রদক্ষেপ না নেওয়া তে তারা আরো ভয়ঙ্কর রুপ ধারন করেছে। দেশের এই ক্লান্তিকর সময়ে তারা লুটে নিচ্ছে সব । এই পর্যন্ত অনেক জন কে গ্রেফতার করেছে ।তার সবাই এক দলের ,সেটা আওয়ামীলীগ।

যখন সারা পৃথিবীর মানুষ করোনা নিয়ে আতঙ্কে তখনি এসব মানুষ রুপি অমানুষ রা আছে  চুরি নিয়ে। তাই  সাধারণ জনগন সরকারের কাছে অনুরোধ করেছে যেন এদের থেকে দেশ বাচায়। এসব চোর দের ধ্বংস করলে। দেশ বাঁচবে মানুষ বাঁচবে,

এদিকে দিন দিন শেখ হাসিনা ভালো কাজ করলেও পাচ্ছে না জনপ্রিয়তা, হচ্ছে হাজারো সমালোচনার মুখে।যার মূল কারন ওনার নেতাকর্মীরা , তাই জনসাধারণের আবেদন সরকার যেন তাদের বিরুদ্ধে রুখে দাড়ায়।

যুগান্তর২১ ,ঢাকা


বিশেষ বিজ্ঞাপন, আপনারা যদি কেউ কোন বিজ্ঞাপন দিতে চান তাহলে  যোগাযোগ করুন ইমেল ঠিকানায় - h18121651@gmail.com

অথবা ফেসবুকে যোগাযোগ করতে পারেন- আমাদের পেজে ক্লিক করুন।

আমাদের দৈনিক ভিজিটর আসে ২০ হাজার প্লাস। আর যদি বিজ্ঞাপন দিতে চান তাহলে যোগাযোগ করুন প্রতি ১০০০ ভিজিটর মাত্র ২০০ টাকা।

শেয়ার করুন