বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০

নিজের মেয়ে কে দিয়ে দেহ ব্যবসা করায় আমিত শাহ - যুগান্তর২১ নিউজ

অনলাইন ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম বারের মতো ভারত সফরের মধ্যেই নাগরিকত্ব আইনের পক্ষে-বিপক্ষে বিক্ষোভকারীদের সংঘর্ষে রণক্ষেত্র হয়ে উঠেছে রাজধানী নয়াদিল্লি।
সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ২৭ জনে দাঁড়িয়েছে। খবর সংগ্রহ করতে গিয়ে ভুক্তোভোগী হয়েছেন দেশটির সনামধন্য সংবাদমাধ্যমগুলোর সাংবাদিকরাও।
                                  আমিত শাহ
এই ঘটনা মূলহোতা আমিত শাহ, তার কথা তে ভারতে মুসলিমদের কে নির্যাতন করা হচ্ছে। এইসব ঘটনা কে কেন্দ্র করে আগের মতো আবারো কে এই আমি শাহ?  কেন সে এমন করে,এই প্রশ্নের সন্ধানে একটা টিম গঠন করা হয় ভারতে।তারপর বের হয়ে আসলো অভাক করা তথ্য,  এমন প্রশ্নের সন্ধানে টিম টি খোজ করে জানলে জানা যায় , ছোট বেলায় ভারতের একটা  পতিতা পল্লি থেকে আমিত শাহ্ জন্ম। এরপর কোন এক বস্তিতে থাকতো তারপর সেখান থেকে আস্তে আস্তে পরিচিত হয় রাজনৈতিক মানুষের সাথে। এরপর বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ,সহ বিভিন্ন অভিযোগ উঠে এসে তার নামে।

মমতা ব্যানার্জির সমর্থক গ্রুপে একটি ছেলে পোস্ট করে তার তুলে ধরা হলো,
"নতুন টিম এর সন্ধানে আরো তথ্য বের হয়ে আসে, আমিত শাহ এরকম আস্তে আস্তে এক সময় হয়ে যায় সংসদ সদস্য, তারপর শুরু হয় তার বিভিন্ন পদক্ষেপ। মুসলিমদের নির্যাতনের পদক্ষেপ নেয় যা তিনি বর্তমানে করে যাচ্ছে। 

তবে সংসদ সদস্য হওয়ার আগে নিজের বোন কে বিভিন্ন পতিতা পল্লিতে পাঠাতো। মাঝে মাঝে বড় লোক রা তাদের বাড়িতে আসতো,আর বোনের অমত থাকার পরেও আমিত শাহ টাকা নিয়ে নিজের বোন কে বিলিয়ে দিতো মানুষের কাছে।
এরপর এক সময় বিয়ে করে কিন্তু তার অভ্যাস বদলে নি। তিনি নিজের স্ত্রী কে দিয়েও দেহ ব্যবসা করিয়েছে। তবে তা প্রথম বার সন্তান হওয়ার পরে, এরপর যখন নিজের মেয়েে বয়স হয় ১৪ তখন নিজের বাচ্ছা মেয়ে কে দিয়ে দেহ ব্যবসা করাতো।কিন্তু পরে সংসদ সদস্য হওয়ার পর আর করে নি এমন অনৈতিক কাজ।"

গোপনে এসব তথ্য উঠে এসেছে, এমন একটি রির্পোট করে মমতা ব্যানার্জির সমর্থক ফেসবুক গ্রুপে, যা ১ ঘন্টায় ভাইরাল হয়ে যায় ইন্ডিয়াতে। তবে আমিত শাহ দের দাবি বিরোধীদের চক্রান্ত  আর এসবে তার কিছু আসে যায় না।অন্য দিকে মমতা ব্যানার্জির গ্রুপে পোস্ট করা ছেলে টি ছিলো হিন্দু, তার ফেসবুক একাউন্ট এর নাম ছিলো - অনিদ্য দাস।

শেয়ার করুন